BDboss20

BDboss20
BDboss20

[Wifi][Router Needed] ওয়াই-ফাই হ্যাক করুন প্রফেশনালভাবে কোনো প্রকার পাসওর্য়াড ছাড়া।….100% Working [Just Click To Do This]

আসসালামু আলাইকুম


সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।
আসলে কি ওয়াই-ফাই হ্যাক করা যায়,,,অনেকে বলে যাই,, অনেকে বলে যাইনা।তো আমরা এখন কার কথা বিশ্বাস করবো।তো চলুন এ সম্পকে আগে কিছুটা হলেও ধারনা নিই।
(১)আসলে ওয়াই-ফাই হ্যাক করা যায়।তবে সব ধরনের ওয়াই-ফাই আপনি হ্যাক করতে পারবেন না। ওয়াই-ফাই হ্যাক করা এর সিকিউরিটি উপর নির্ভর করে।যেমন,,(1)WPA (2)WPA-PSK (3)WPA2 (4)WPA2-PSK (5) WPA-PSK/ WPA2-PSK (6)WPA/WPA2 (7)802.1X।
এর মধ্যে সবচেয়ে নরমাল হলো 1,2,3।এর উপরের গুলো হ্যাক করা অবশ্যই কঠিন মানে বেশিরভাগই করায় যায় না।তো এক্ষেত্রে কোনো লাভ নেই।
সিকিউরিটি নরমাল হলে আপনি তা হ্যাক করতে পারেন।বাট,,, এ ক্ষেত্রেও জিনিসটা অনেক কঠিন।আপনারা অনেকে হয়তবা,,, Wps Wpa Tester নামক অ্যাপটি দিয়ে অনেকের ওয়াই-ফাই হ্যাক করেছেন।বাট সেগুলোর সিকিউরিটি ছিল নরমাল।,,,,তাই পেরেছেন।এই অ্যাপটি ব্রুশফোর্শ করার মাধ্যমে সম্ভব হয় এটি।বাট ৮ কারেক্টারের নাম্বার অথাৎ 00000000 থেকে শুরু করে 99999999 পযন্ত ব্রুশফোর্স করতে কতটা সময় লাগবে বলে মনে করেন,,,তাহলে সিকিউরিটি যদি এই কারেক্টারের মধ্যে থাকে তাহলে হ্যাক হবে অবশ্যই নতুবা না।তবে এক্ষেত্রে সবচেয়ে বড় জিনিস টা হলো ধৈর্য আর সময়।এতগুলো কারেক্টার ব্রুশফোর্শ করতে কমপক্ষে ২দিন বা তার বেশি সময় লাগতে পারে।সেটা নির্ভর করছে পুরোটা আপনার উপর।বাট এ সীমার কারেক্টারের মধ্যে না থাকলে ব্রুশফোর্শ করে কোনো লাভ হবে না।কিভাবে বুঝবেন সেখানে ৮ কারেক্টারই পাসওর্য়াড আছে।অ্যাপটিতে ঢুকে স্ক্যান করলে সেগুলো নীল রঙের সেগুলোতেই এ ধরনের পাসওর্য়াড ব্যবহার করা হয়েছে।
(২)যদি কারো কানেক্ট করা থাকে তাহলে আপনি সেই ওয়াই-ফাই টার পাসওর্য়াড পেতে পারেন।পেলে তা আপনার নিজের ফোনে কানেক্ট করে নিতে পারেন।বাট এখানে সম্ভব অসম্ভব বলে কথা আছে।কারন ওয়াই-ফাই এর মালিক যদি তাতে অথাৎ Admin Panal চেন্জ করে তাহলে তা সম্ভব না। কিন্তু Admin Panal চেন্জ না থাকলে রাউটার অনুযায়ী পাসওর্য়াড দিয়ে লগিন করতে হবে।তারপর Admin Panal এ গিয়ে পাসওর্য়াড দেখে কানেক্ট করে নিতে পারবেন।
এই হলো দুইটা প্রসেস।অনেকে এভাবেই বেশিরভাগ মানুষ হ্যাক করে থাকে।যা আপনারা সবাই জানতে চেয়েছিলেন।
বাট আজকে আমি আপনাদের অারেকটা প্রসেস দেখাবে যেটা দিয়ে আপনি পাসওর্য়াড ছাড়াই কানেক্ট করতে পারবেন।
আমাদের বন্ধুরা অনেক সময় আমাদের কানেক্ট করে দিয়ে দেয় বাট পাসওর্য়াড টা আমরা জানতে পারিনা।সেক্ষেত্রে আপনারা উপরের অথাৎ ২ নং প্রসেস এর মাধ্যমে পেতে পারেন যদি তার অ্যাডমিন প্যানেলে কোন পাসওর্য়াড দেয়া না থাকে।
(৩)আজকের হ্যাক করার ক্ষেত্রে যা যা করতে হবে তা নিচে তুলে ধরা হলো।
আপনাকে ওয়াই-ফাই এ কানেক্ট করতে হলে অবশ্যই রাউটার লাগবে,,,রাউটার ছাড়া আপনি এই প্রসেস এ হ্যাক করতে পারবেন না।আমরা অনেক সময় দেখি কারো কারো রাউটার একটা নিদিষ্ট জায়গায় রেখে দেওয়া হয়।কারো বিছানায়,,,মেসে কোন একটি নিদিষ্ট স্থানে।সেসব ক্ষেত্রে,, মানে একটা সিম্পল সময় হাতের কাছে পেয়ে আপনি কাজটা সম্পন্ন করতে পারলেই হলো।তো চলেন কাজের কথায় আসি কেমনে কি করবেন।


প্রথমে আপনাকে জানতে হবে রাউটার সম্পকে।আপনি রাউটার সম্পকেই জানেন না আর আপনি কিনা হ্যাক করবেন ওয়াই-ফাই। রাউটার হলো একটি ছোট ডিভাইস যা একটি সুইচ এর মতো কাজ করে।মানে আপনি রাউটারের সাথে কানেক্ট থাকলে ওয়াই-ফাই ব্যবহার করতে পারবেন নাহলে পারবেন না।তো দেখে নিন একটি রাউটারের ফটো।


এটাই হলো রাউটার,,, যারা চিনেন না তারা চিনে নিন।
তো এই রাউটার হাতের কাছে না পেলে আপনি হ্যাক করতে পারবেন না।তো কি করবেন শুরু করি।
প্রথমে আপনি আপনার ফোনে ওয়াই-ফাই চালু করে আপনার ফোনের সেটিংস এ যান।

তারপর More Options অথবা তিন ডটে ক্লিক করুন।

তারপর Wps Push button এ ক্লিক করুন।এই অপশনটি কারো ফোনে Advanced Options এ গিয়ে পাবেন।


তারপর Scan শুরু হওয়ার সাথে সাথে আপনাকে রাউটারটি হাতে নিয়ে Wps push up বাটনটিতে টিপ দিতে হবে কানেক্ট না হলে আবার টিপ দিতে হবে।দেখবেন কানেক্ট হয়ে গেছে,,এটি ১০০% কাজ করে।কাজ করার কারণ নিচে তুলে ধরছি।ব্যাস! কানেক্ট হয়ে যাবে,,,রাউটারের Wps Pushup বাটন চিনতে নিচের ফটো টি ভালভাবে দেখুন।


আসলে Wps push up button এর কাজ কিঃ
আমরা Wps push up button নিয়ে কাজ করে হ্যাক করা শিখলাম।আসলে কি এটি হ্যাক করার কাজে ব্যবহৃত হয়।উত্তরঃ না।আমরা যখন আমাদের রাউটারে পাসওর্য়াড ভুলে যাই তখন একমাত্র উপায় থাকে তা ফিরিয়ে আনার এই Wps push up button।রাউটারের সাথে অটোমেটিক কানেক্ট করার কাজেই ব্যবহৃত হয়।বাট এখন এই পদ্ধতি অবলম্বন করে খুব কম সময়ে আমরা ওয়াই কানেক্ট করতে পারি।আর অন্য কে লুকিয়ে নিজে কানেক্ট করাই হলো হ্যাক।তো আশাকরি সবাই বুঝতে পেরেছেন।
আশা করি সবাই ভালো থাকবেন।নিত্য নতুন ট্রিক ও ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।পরবর্তীতে আরো এরকম টিপস্ পেতে সাথেই থাকুন।
সকলের সুস্বাস্থ্য কামনা করি। সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন।

আশা করি কেউ খারাপ কমেন্ট করবেন না।কোন সমস্যা হলে কমেন্ট করে জানান।

আল্লাহ হাফেজ


যেকোন প্রয়োজনেঃ01986575386

2 comments:

Theme images by imagedepotpro. Powered by Blogger.